সাবেক প্রেমিকা ইসাবেলর সঙ্গে কি করছেন বিরাট ?


বিরাট কোহলি এখন সংসারী পুরুষ। মুম্বাইতে আনুশকা শর্মার সঙ্গে ঘর গুছিয়ে নিয়েছেন তিনি। কিন্তু এক সময়ে বহু নারীর সঙ্গে নাম জড়িয়েছে ভারত অধিনায়কের। বিরাটের সুন্দরী সাবেক প্রেমিকাদের মধ্যে অন্যতম হলেন ব্রাজিলীয় সুন্দরী ইসাবেল। বহু নামী সংস্থার বিজ্ঞাপনে কাজ করেছেন ইসাবেল। এছাড়া ‘সিক্সটিন’ (২০১৩) ও ‘পুরানি জিন্স’ (২০১৪) নামে দুইটি হিন্দি ছবিতে কাজ করেছেন।

বিরাটের সঙ্গে টানা দুই বছর প্রেমের সম্পর্কে ছিলেন ইসাবেল। কিন্তু তার পরে আর প্রেম টেকেনি। অতঃপর ব্রেক আপ। কিন্তু তাতে মোটেই কষ্টে ইসাবেল। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে, জার্মানির বাসিন্দা মারসেল রেইমার নামের এক স্কেটারের সঙ্গে এই সুন্দরীকে। শুধু তাই নয়, ইসাবেল কতটা সুন্দরী, তা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললেই দেখা যাবে। আর বর্তমান প্রেমিকের সঙ্গে দিব্যি সুখে রয়েছেন বিরাটের প্রাক্তন প্রেমিকা।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মা গত ডিসেম্বরে ঘটা করে ইতালিতে বিয়ে করেছেন। আর মাস না পেরোতেই বাতিল হতে চলেছে সেই স্বপ্নের বিয়ে। অথচ বিয়ে ও রিসেপশনের পর্ব মিটিয়ে নব দম্পতি দু’দিন আগেই কেপটাউনে বরের সঙ্গে হুল্লোড় করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন।

তার মধ্যেই তাদের বিয়ে বাতিলে ঘটনা রীতিমতো টক অব দ্য বি টাউন। জানা গেছে, বিরাট ও আনুশকার আইনি বিয়েটাই নাকি বাতিল হয়ে যেতে পারে। ১১ই ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন তারা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি দু’জন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিয়ের রিসেপশন পার্টিতে হাজিরও হয়েছিলেন।

পাঞ্চাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরাট ও আনুশকার ম্যারেজ রেজিস্ট্রেশন।তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট ও আনুশকা নাকি বিয়ের খবর ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে জানাননি। সে কারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়। ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে।ইতালির তাস্কানিতে বিরাট কোহালি-অনুষ্কা শর্মার রূপকথার মতো বিয়ে দেখেছে গোটা বিশ্ব। দিল্লি এবং মুম্বইতে তাঁদের রিসেপশনও হয়েছে। কিন্তু শোনা যাচ্ছে, ফের বিয়ে করতে পারেন এই জুটি। কেন জানেন?

নতুন বছরের শুরুতে অনুষ্কাও সে দেশে তাঁর সঙ্গেই ছিলেন। কিন্তু আপাতত ভারতে ফিরেছেন তিনি। ফিরেছেন শুটিং ফ্লোরে। শোনা যাচ্ছে, বিরাট ভারতে ফেরার পর নাকি ফের বিয়ে করবেন এই দম্পতি। বম্বে টাইমসের খবর অনুযায়ী, ভারতীয় আইন অনুযায়ী নাকি রেজিস্ট্রি হয়নি বিরুষ্কার। ফলে গোটা পদ্ধতিটিকে আইন মোতাবেক করতেই ফের বিয়ে করবেন তাঁরা।

এই খবর প্রকাশ্যে আসার পর বিভিন্ন মহলে অনেকেই বলছেন, এত আয়োজন, এত আড়ম্বর হল। কিন্তু আইনি বিয়েটাই বাদ দিয়ে গেলেন বিরাট-অনুষ্কা! যদিও এ নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। ছুটি কাটাতে গিয়ে মুখ চুন করে দেশে ফিরলেন অনুষ্কা শর্মা। ব্যাকফায়ার করল বিরাট কোহলির ‘গুডলাক চার্ম’। বিশ্বকাপের ঘটনার পুনরাবৃত্তি হল ভারত বনাম সাউথ আফ্রিকা টেস্ট সিরিজে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*