রাশিফলে রাখুন চোখ, আপনার দিন শুভ হোক


মেষ : ক্লান্তি, আলস্য ও গা-ছাড়াভাব আজ আপনার শত্রু হয়ে উঠবে। এটি, ইতিমধ্যেই ক্লান্ত হয়ে থাকা শারীরিক ও মানসিক অবস্থাটির আরও অবনতি ঘটাবে। সামান্য কারণেই আপনাকে রাগান্বিত করে তুলবে। সাবধান হোন। নাহলে, কাছের লোকদের আঘাত করে বসবেন। যা পরিস্থিতিকে আরও জটিল করে তুলবে। যেকোনও মূল্যে আপনার মতিস্থির রাখুন। কাজে উপস্থিত হোন এবং সেটি সময়ে সম্পন্ন করুন। যাত্রার নক্ষত্ররা আজ উজ্জ্বল। সুতরাং, আজ কোনও ধর্মীয় স্থানের উদ্দেশ্যে যাত্রা করতে পারেন।
বৃষ : সাবধান থাকুন। চোখ-কান খোলা রাখুন। নাহলে, আপনি অহেতুক বাধার সম্মুখীন হবেন। মানসিক ও শারীরিকভাবে আপনি খুব বেশি সক্রিয় না থাকায় এবং স্নায়ুচাপে ভোগায়, এসময় কোথাও যাত্রা করা বা নতুন কোনও প্রকল্পে কাজ শুরু করা ঠিক নয়। কর্মক্ষেত্রের কাজের চাপ আপনাকে আরও ক্লান্ত করে তুলবে। আজ আপনার খাওয়া-দাওয়া, ঘুম ও স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখা উচিত। ধ্যান করুন। নিজের সঙ্গে সময় কাটান।

মিথুন : সারাদিন খাওয়া-দাওয়া ও খাদ্য সংক্রান্ত বিষয় নিয়েই কাটতে পারে। আপনি আনন্দ করতে পছন্দ করেন। নানা সাংস্কৃতিক যোগাযোগ ফলদায়ী হবে। সহকারী, প্রিয়জন ও ছেলেবেলার বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে আনন্দ পাবেন। কেনাকাটা, প্রেম-ভালোবাসা এবং খাওয়া-দাওয়ার জন্য, এককথায় জীবনের সব উৎকৃষ্ট বিষয়গুলির জন্য দিনটি ভালো। নক্ষত্রদের এই উদারতার কারণে আপনার ঘুম ভালো হবে। স্বাস্থ্যও সম্পূর্ণ সুস্থ থাকবে।

কর্কট : শত্রু ও বিরোধীদের হারিয়ে জয়ী হতে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। সম্মান ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উন্নত জীবনের যাবতীয় পুরস্কারগুলি আজ অতি সহজেই আপনার কাছে ধরা দেবে, এমন আশা রাখতে পারেন। আপনার পরিশ্রমের পুরস্কার হিসাবে সৌভাগ্য ও সহায়তা লাভের যোগ রয়েছে। আজ শান্তির দিন,পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটিয়ে বিরল এই দিনটির সম্পূর্ণ লাভ ওঠান। আজ আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন।

সিংহ : আপনি আজ হাসি-মজা ও সৃজনশীলতায় ভরা একটি দিন উপহার পেতে পারেন। আপনার কল্পনাশক্তি আজ ঊর্ধ্বমুখী। এটি আপনাকে দর্শন নিয়ে পড়াশোনা করা, এমনকি কবিতা লেখাতেও উদ্দীপ্ত করবে। কাছের লোকদের সঙ্গে মেলামেশা আপনাকে উজ্জীবিত করবে। এরা আপনার জন্য লাভদায়ীও হতে পারেন। সন্তানদের কাছ থেকে সুখবর, শিক্ষাক্ষেত্রে তাদের প্রচেষ্টাগুলির ইতিবাচক ফলাফল এবং বন্ধুদের সঙ্গ আপনাকে আনন্দিত করবে। এই জীবন একটি উপহার, তাই নিজেকে ধন্য মনে করুন। দানকর্মে যুক্ত হয়ে সমাজকে কিছু ফিরিয়ে দেওয়ার চেষ্টা করুন।

কন্যা : আজ অধিকাংশ সময় আপনি অলস ও নেতিবাচক বোধ করবেন।  আপনার দিনটি আজ অতি সাধারণ। এতে কোনও বিশেষ চমক নেই বলেই মনে হয়। মাথাব্যথা ও দুশ্চিন্তার মতো কিছু নাছোড়বান্দা সমস্যায় ভুগতে পারেন। মায়ের স্বাস্থ্যও চিন্তার কারণ হতে পারে। প্রিয়জনের সঙ্গে ছোটোখাটো বিরোধ, বিরক্তিকর মানহানি অথবা আচমকা ব্যয়বৃদ্ধি আপনাকে আরও হতাশ করে তুলতে পারে। জল থেকে সাবধানে থাকুন। জমি ও সম্পত্তি সংক্রান্ত আইনি কগজপত্রগুলিতে সাবধানতা অবলম্বন করুন।

তুলা : আপনার দিনটি আজ সৌভাগ্যময় ও হাসিখুশি হবে। ভাইবোনদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয়স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক বিষয়ে সৌভাগ্য ও নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি অনুকূল ও উৎসাহবর্ধক। আপনি বিদেশ থেকে কোনও সুখবর পেতে পারেন। লাভদায়ী কোনও প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। আপনি ভাইয়ের সঙ্গে বাড়ি ও পরিবার সম্পর্কিত কোনও বিষয়ে আলোচনা করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনাকে হঠাৎ করে যাত্রা করতে হতে পারে। তবে, এই যাত্রা ফলদায়ীও হবে। আপনি শারীরিক ও মানসিক সুস্থতা উপভোগ করবেন।

বৃশ্চিক : সমাজে অথবা পরিবারে মতানৈক্য সৃষ্টি করতে পারে, এমন যেকোনও পরিস্থিতি থেকে দূরে থাকুন। এজাতীয় যাবতীয় ভুল বোঝাবুঝি থেকে দূরে থাকার চেষ্টা করুন। এজাতীয় পরিস্থিতিতে ইতিবাচক থাকুন। নাহলে, এটি আপনার স্বাস্থ্যহানি ঘটাতে পারে। অথবা মনে মনে আপনাকে অপরাধ বোধে ভোগাতে পারে। অহেতুক খরচ ও অনৈতিক কর্যাকলাপ এড়িয়ে চলুন। আশা করা যায় এটি একটি সহজ, সাদামাটা দিন হতে চলেছে, যেখানে কোনও চমক নেই। ছাত্ররা বাধার সম্মুখীন হতে পারেন।

ধনু : আজ আর্থিক সাফল্য আপনাকে অভিনন্দন জানাতে পারে। আপনার জন্য নির্ধারিত কাজগুলি আপনি সময়ে শেষ করতে পারবেন। ভ্রমণের নক্ষত্ররা আজ উজ্জ্বল। বিশেষত, ধর্মীয়স্থানে যাওয়ার ক্ষেত্রে তার ঔজ্জ্বল্য আরও বেশি। প্রিয়জন অথবা ভাইবোনদের বাড়িতে যেতে পারেন। কোনও শুভ অনুষ্ঠানেও আপনাকে যোগদান করতে হতে পারে। কাছের মানুষদের সঙ্গে দেখা করে আপনি আনন্দিত হবেন। আপনার এই আনন্দ বিবাহিত জীবনেও ছড়িয়ে পড়বে। ভালো খাবার, সুস্থির মস্তিষ্ক ও সামাজিক সম্মানবৃদ্ধি আজ আপনার মুখে হাসি ফোটাবে। সাধারণ খুশিগুলির প্রতি উদাসীন হবেন না।

মকর : আপনার ছোটোখাটো দুর্ঘটনা বা মানসিক দুশ্চিন্তার সম্ভাবনা আছে। আজ সারাদিন সাবধান থাকুন। যে দুশ্চিন্তায় আপনি ভুগবেন, তা সহকারীদের সমালোচনা, আত্মীয় বা সন্তানদের সঙ্গে ছোটোখাটো ঝগড়া অথবা আপনার নিজের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য হতে পারে। খরচও বাড়তে পারে। আপনি ধর্মীয়, সামাজিক অথবা নীতিমূলক বিষয়গুলিতে যুক্ত হতে পারেন। সাবধানে যাত্রা করুন। কঠোর পরিশ্রম আপনাকে আজ উন্নতিতে সাহায্য করবে।

কুম্ভ : আজ পার্থিব উপহার, উচ্চ মর্যাদা ও প্রতিপত্তি লাভ করতে পারেন।  সৌভাগ্যশালী নক্ষত্রদের জন্য কর্মক্ষেত্র ও ব্যবসায় উন্নতি হবে। নারীভাগ্যও আপনাকে সঙ্গ দেবে। সন্তানদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকার সম্ভাবনা রয়েছে। আপনি তাদের কাছ থেকে সুখবর পেতে পারেন। কোনও প্রমোদ ভ্রমণেরও পরিকল্পনা করতে পারেন। যাঁরা ভালোবাসা খুঁজছেন অথবা বিবাহ করতে চাইছেন, তাদের জন্য এটি ভালো সময়। এসময়ে তাঁরা বিবাহের প্রস্তাব পেতে পারেন।

মীন : আপনি একটি সৌভাগ্যময় দিন উপহার পাচ্ছেন। যা জীবিকাক্ষেত্রে সাফল্য ও পারিবারিক বিষয়গুলিতে শান্তির প্রাচুর্য নিয়ে আসছে। আপনি আজও আপনার ঊর্ধ্বতন ব্যক্তিদের সুনজরে থাকবেন। ব্যবসায় অগ্রগতি এবং বকেয়া টাকা আদায় হওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনদের কাছ থেকে বা বাবার দিক থেকে লাভবান হবেন। আপনার সামাজিক অবস্থানেরও উন্নতি হবে। স্বাস্থ্য আপনাকে আজ ভোগাবে না, এমন আশা রাখতে পারেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*