মহাচোর BJP-কে হারাতে চোর কংগ্রেসকে সমর্থন করব : হার্দিক


মহাচোর BJP-কে হারাতে চোর কংগ্রেসকে সমর্থন করব : হার্দিক

হার্দিক প্যাটেল (ফোটো সৌজন্য : Facebook/HardikPatelPatidar)


সরকারি চাকরি এবং শিক্ষাপ্রতিষ্ঠানে সংরক্ষণের দাবিতে গুজরাতে চলা আন্দোলনের অন্যতম মুখ হার্দিক প্যাটেল। আসন্ন গুজরাত বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে কংগ্রেস কাছে পেতে চাইছে OBC, দলিত এবং প্যাটেলদের। সেজন্য OBC নেতা আল্পেশ ঠাকুর, দলিত নেতা জিগনেশ মেওয়ানি এবং পতিদার সম্প্রদায়ের নেতা হার্দিক প্যাটলকে আলোচনার জন্য ডাকে। ভোটের প্রচারে আসার সময় কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধির উপস্থিতিতে সেই আলোচনা হওয়ার কথা ছিল। এরমধ্যে অল্পেশ ঠাকুর অফিশিয়ালি গান্ধিনগরের একটি মিছিলে কংগ্রেসের সঙ্গে হাত মেলান। মেওয়ানি অবশ্য ওই মিছিলে যেতে পারেননি। তিন যুবনেতাকেই টিকিট দেওয়ার কথা বলে কংগ্রেস। কিন্তু, হার্দিক প্যাটেল জানান ভোটে লড়ার তাঁর কোনও ইচ্ছেই নেই।
এদিকে রবিবার রাতে আহমেদাবাদের একটি বিলাসবহুল হোটেলে দেখা গেছে হার্দিক প্যাটেলকে। ওই হোটেলেই ঢোকেন রাহুল গান্ধি। পরের দিন বিকেল ৪টে নাগাদ হোটেলের পিছনের দরজা দিয়ে একটি রেজিস্ট্রেশনবিহীন গাড়িতে চলে যান হার্দিক। রাহুল গান্ধি সেই হোটেলে ঢোকেন সোমবার দুপুর ১টা নাগাদ।

যদিও হার্দিক বলেন, “কংগ্রেসের আমন্ত্রণে রবিবার ভোর ৩টে নাগাদ ওই হোটেলে গিয়েছিলাম। সেখানে কংগ্রেসের গুজরাতের দায়িত্বপ্রাপ্ত নেতার সঙ্গে দেখা করি। যেহেতু দেরি হয়ে গিয়েছিল, আমি হোটেলে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিই। কিন্তু, BJP CCTV ক্যামেরা পেয়ে গেছে। কারণ, এখানে সবকিছুই ওদের সম্পত্তি। রাহুল গান্ধির সঙ্গে আমার দেখা হয়নি। যদিও সংবাদমাধ্যম অন্য কথা বলবে। কিন্তু, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মতো মাঝরাতে শরিফের (পাকিস্তানের নওয়াজ় শরিফ) সঙ্গে দেখা করিনি।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*