বলিউডে পা রাখছেন আরও এক বিখ্যাত পর্নস্টার


সাফল্য মিলুক কিংবা ব্যর্থতা। সিনেমা নিয়ে রামগোপাল বর্মার এক্সপেরিমেন্ট চলতেই থাকে। প্রয়োজনে সাহসী হতেও তিনি দ্বিধা বোধ করেন না। ‘মেরি বেটি সানি লিওন বননা চাহতি হ্যায়’। এমন শর্ট ফিল্ম তিনিই তৈরি করতে পারেন।

আবার সানি লিওনের মতোই আরও এক পর্নস্টারের কাহিনি তুলে ধরতে পারেন দর্শকদের সামনে। এবার রামুর ক্যামেরার সামনে ধরা দিয়েছেন প্রখ্যাত অ্যাডাল্ট স্টার মিয়া মালকোভা। তাঁকে নিয়েই পরিচালক তৈরি করেছেন নিজের নতুন ছবি ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’।

সানি লিওনের পর তিনিই দ্বিতীয় পর্নস্টার হিসেবে ভারতীয় ছবিতে কাজ করেছেন। সম্প্রতি এ তথ্য নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে জানান মিয়া নিজে। এর জন্য রামুকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

নায়িকার এ বার্তার উত্তর সোশ্যাল মিডিয়া মারফতই দিয়েছেন রামু। জানিয়েছেন এ অভিজ্ঞতা কোনওদিন ভুলতে পারবেন না তিনিও। সানির সঙ্গে কখনও কাজ করার সুযোগ হয়নি। তবে ইউরোপে গিয়ে মিয়ার সঙ্গে কাজ করে তাঁর প্রতি রামুর সম্মান আরও বেড়ে গিয়েছে।

ছবির কাহিনি সম্পর্কে তেমন কিছু জানা না গেলেও শোনা গিয়েছে, ডকু ড্রামার মতোই পুরো ছবিটি শুট করেছেন রামগোপাল বর্মা। যে ছবি মিয়া তুলে ধরেছেন তাতে পোশাকহীন অবস্থাতেই দেখা যাচ্ছে তাঁকে।

এতে অনেকেরই অনুমান, পর্নস্টারদের জীবনের কাহিনিই হয়তো ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক। অবশ্য তাতে তাঁর ক্যামেরার কারসাজি যে থাকবে, তা আন্দাজ করাই যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*