আমাকে দিয়ে ঘর মোছাতেন, বাথরুম পরিষ্কার করাতেন: কাজল


বলিউড অভিনেত্রী কাজল। ছোটবেলা থেকে মা তনুজা তাকে শিখিয়েছিলেন, কোনও কাজই বড় বা ছোট নয়। মা তাকে দিয়ে ঘর মোছাতেন, বাথরুম পরিষ্কার করাতেন।

কাজল জানিয়েছেন, তার মা তাকে বলতেন, যদি জীবনে এমন পরিস্থিতি আসে, যখন তোমার কাজ করে দেওয়ার কেউ নেই, তখন তোমাকেই নিজের বাড়িঘরের খেয়াল রাখতে হবে। তিনি মায়ের কথা শুনেছিলেন। আর সব ধরনের কাজ জানা এক অদ্ভূত অনুভূতি দেয় যে কোনও কাজই বড় বা ছোট নয়, সবাইকে সম্মান করা উচিত।

তিনি নিজেও মা হিসেবে তার ছেলেমেয়েকে দিয়ে ঘর ঝাঁট দেওয়ান যাতে তারা বুঝতে পারে, যে যেখানে সেখানে জঞ্জাল ফেলা ঠিক নয়।

নব্বইয়ের দশকের বলিউড কাঁপানো অভিনেত্রী বলেছেন, কাজের প্রতি তার দায়বদ্ধতা এখনও এতটুকু কমেনি। তিনি এমন একটা সময়ের প্রতিনিধিত্ব করেন, যখন সকাল সাতটা থেকে রাত নটা পর্যন্ত প্রতিদিন কাজ করতে হত, এসি রুমে বসে থাকার সুযোগ ছিল না। এভাবে পরিশ্রম করতে করতে বোঝা যায়, যে কর্মই ঈশ্বর। কাজকে সবথেকে বেশি মূল্য দিতেই হবে, তা সবথেকে গুরুত্বপূর্ণ।

শাহরুখ খানের সঙ্গে কাজ করতে সব সময় ভাল লাগে তার। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে শাহরুখের সঙ্গে একটি বিশেষ দৃশ্যে রয়েছেন কাজল। তার কথায়, শাহরুখ যা করেন, তাতেই নিজের ৩০০ শতাংশ দেন। তিনি এত ভাল অভিনেতা যে তার সঙ্গে কাজ করা সব সময় অত্যন্ত সহজ হয়ে যায়।

জিরোয় কাজল ছাড়াও বিশেষ একটি দৃশ্যে দেখা যাবে রানি মুখোপাধ্যায়কেও। তবে ছবির দুই নায়িকা হলেন অনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

রমণীরা শয্যায় এড়িয়ে চলুন এই দশ ভুল
বিয়ের পরে যে স্বামী বা সঙ্গীর সঙ্গে মিলনের আসল মজাটাই হারিয়ে যায়, এ কথা স্বীকার করেন শতকরা আশি শতাংশ মহিলাই। টাইমস-এ প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, সাধারণত ১০টি কমন মিসটেক মহিলারা শয্যায় করে থাকেন। একটু সতর্ক হলেই এই দশটি ভুল শুধরে নেওয়া যায়। আর তাহলেই ফের বিয়ের পর প্রথম ফুলশয্যার মতো রঙিন হয়ে উঠ

এবার শাকিব যে সুন্দরীর ঠোঁটে মজেছে
বছরের শুরুতেই ঢালিউডের আলোচিত ‘লাল লিপিস্টিক’ শিরোনামের আইটেম গানটি প্রকাশ করা হয়েছে। ‘আমি নেতা হবো’ ছবির এ গানে নাচতে দেখা গেছে নায়িকা বিদ্যা সিনহা মিমকে। ছিলেন শাকিব খানও। কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার রাতে গানটি প্রকাশ করা হয়েছে। এরইমধ্যে গানটি ১ লাখ ৮০ হাজারের বেশি বার দেখা হয়

পুরুষদের প্রথম চাহিদা কি থাকে ফাঁস করলেন যৌনকর্মী
পুরুষদের প্রথম চাহিদা কী থাকে ফাঁস করলেন যৌনকর্মী- যৌনকর্মী শব্দটির সাথে কমবেশি আমরা সবাই পরিচিত। এই পেশায় কেউই মখে আসে না। কাউকে জোড় করে এই পেশায় আনা হয়। আবার কেউ চরম দারিদ্রতার শিকার হয়ে এই পেশায় আসতে বাধ্য হন। যাই হোক এই পেশার মানুষদের কাছেও আসে আবার সমাজের বিশেষ একটা শ্রেণীর পুরুষরা। যৌন কর্মীদ
Post Views: 1

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*